মন

অভিজ্ঞতা- ভয়ঙ্কর(Experience terrifying )

my blog

 

 

আজ রাস্তায় একটা ভীষন ভয়ঙ্কর অভিজ্ঞতা হয়। অনেক্ষন ভেবেও আমি এর কোনো কিনারা করতে পারলাম না এ ঘটনার। আজ, ওই দুপুরের দিকে, কতই বা ২টো ৩টে হবে বেশ নিজের খেয়ালে রাস্তা দিয়ে যাচ্ছিলাম দমদম স্টেশনের দিকে। হ্যাঁ, যদিও রাস্তাটা একটু নিস্তব্ধ ছিল। মেন রোডের রাস্তা ধরিনি,ভাবলাম মেন রোডের রাস্তায় এই দুপুরে যেতে বড় কষ্ট তাই শর্টকাটের রাস্তাগুলোই একটু শান্তি দেবে। শর্টকাটের রাস্তা ধরে এগোতে এগোতে দেখা আমার এক বন্ধুর সাথে। নানা কথায় ভুলেই গেছিলাম যে আমার ব্যাঙ্কে যেতে দেরি হয়ে যাচ্ছে। খেয়াল পড়ল ঘড়ির কাঁটায়, বন্ধুটিকে বাই বলতে যাচ্ছি এমন সময় হঠাৎই দেখলাম পিছন থেকে সশব্দে এবং সবেগে একটি গাড়ি আমার দিকে ছুটে আসছে। পলকের মধ্যে আমার পিছন দিয়ে বেরিয়ে গেল, সেই মুহূর্তে গাড়িটার শব্দ পেয়ে খানিকটা ঘুরে গেছিলাম বলে আজ আমার পিঠটা আস্ত আছে নাহলে সেটাও ছুরির ডগার সামনে পড়ে আমার জামার অর্ধেকাংশ ছেঁড়ার মোত অবস্থা হত।

আমি জানি না কেন কী উদ্দেশ্য নিয়ে এই কাজটা করল । আমি যদি আজকে না সরে আসতাম তাহলে হয়ত আমার জায়গা আজকে হসপিটালে হত। আজ আমার জায়গায় যদি অন্য কেউ হত, সে যদি কোন ভাবে সতর্ক না হত তাহলে তারও বা কী অবস্থা হত! আর সেই সাথে দেশের পুলিশ প্রশাষন এরও কী কিছুই যায় আসে না এসব ব্যাপারে? প্রমান সহ দেখানো হল যে আমার জামার অর্ধেকাংশ ছেঁড়া আর সেটা যে ধারালো ছুরির আঘাত তাও তো খুব ভালো বোঝা যাচ্ছে তাহলে এরপরও কীভাবে চুপ করে থাকে এরা ! আর যারা এই কাজটা করল তাদের বলব কাজটা তারা ভালো করেনি! তারা ভীতু, কাপুরুষ তাই আমাকে পিছন থেকে মেরে দেখাক তারা,একচোখে দেখতে পাই না এটা ভেবে যদি আমাকে দু্র্বল ভাবা হয় তাহলে খুব ভুল করবে তারা। এখন বেঁচে আছি আমি, মরে যাইনি! শাস্তি দেবই,তারপর মরব, দেখি কে আটকায়!

(provided into english)

 Today there is a terrible horror experience on the street. Even though I could not do any of this, I was not able to do anything on this incident. Today, at that noon, how many 2pm. to 3pm will be going on the road in my own way, towards Dumdum station.Yes, though the road was a little quiet.Main Road did not have  safe at that time, I thought it would be great trouble to go to the street on Main Road this afternoon, so the shortcut roads would give little peace.Looking forward to proceed with the shortcut road, with one of my friends. I forgot to say that my bank was late. When the watch was in the clock, while I was going to talk to the friend, I suddenly saw a rear from the back and a car came running towards me.  I went out of my back in the moment, at that moment, I had a little bit of a sound from the car, so that my back is empty, even if it was half of my dress before the dagger.

I do not know why it did this purpose. If I had not moved away today, maybe my place would be in hospital today. If someone else was in my place today, he/she would not have been careful in any way, what would have happened to him/her? And with that the police force of the country does not even come about anything? Evidence shows that half of my dress is torn, and that sharp knife injury is also very good, then how are you still silent?And those who did this, they did not do the job!  If they think that I am scared, they will make a mistake if they think that they can not see me in front of me. I’m alive now, I did not die! I will punish, then die, see who stops!

 

Advertisements

3 thoughts on “অভিজ্ঞতা- ভয়ঙ্কর(Experience terrifying )

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s